Header Ads

Header ADS

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৩

বাংলালিংক সিম ব্যবহারকারীদের জন্য সুখবর। আপনারা চাইলে বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি ইন্টারনেট নিতে পারবেন। এই লেখাটিতে আলোচনা করা হবে বাংলালিংক ফ্রী ১ জিবি কোড ২০২৩ সম্পর্কে। এবং অল্প দামে বাংলালিংক সিমের কয়েকটি এমবি প্যাকেজ সম্পর্কে আলোচনা করা হবে।

বাংলালিংক কোম্পানি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ফ্রি অফার। এই অফারে যুক্ত হয়ে আপনার বাংলালিংক সিমে সম্পূর্ণ ফ্রিতে ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এছাড়াও প্রতি মাসে ৫ থেকে ১০ জিবি ইন্টারনেট পেতে পারেন সম্পূর্ণ ফ্রিতে।


বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

শুধুমাত্র বাংলালিংক সিম ব্যবহারকারীরা এই সুবিধাটি পাবে। কিভাবে বাংলালিংক সিমে ফ্রি এমবি নিবেন এবং বাংলালিংক ফ্রী ১ জিবি কোড ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে এই লেখাটি শেষ পর্যন্ত দেখতে হবে। বাংলালিংক সিমে এমবি ফ্রি নেয়ার সম্পূর্ণ পদ্ধতি বিস্তারিত আকারে বর্ণনা করা।

বাংলালিংক ফ্রী ১ জিবি ইন্টারনেট


বাংলালিংক সিমে সম্পূর্ণ ফ্রিতে ১ জিবি ইন্টারনেট নেওয়ার জন্য প্রথমে আপনাকে Banglalink অ্যাপস ডাউনলোড করতে হবে। এরপরে অ্যাপসে লগইন করে অ্যাপস এর উপরে ডান কর্নারে থাকা থ্রিডট আইকনে ক্লিক করে Refer & Earn অপশনে প্রবেশ করুন।


এরপরে “Paste your code here” বক্সে 74CFFBDE এই কোডটি বসিয়ে Redeem বাটনে ক্লিক করুন। কিছু সময়ের মধ্যেই আপনার ফোনে এসএমএস এর মাধ্যমে ১ জিবি ইন্টারনেট পৌঁছে যাবে। বাংলালিংক সিমে ফ্রি ১ জিবি ইন্টারনেট নেওয়ার সম্পূর্ণ পদ্ধতি নিচে দেওয়া হল।


ধাপ ১ঃ প্রথমে গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে MyBL (My Banglalink) অ্যাপসটি ডাউনলোড করে নিবেন। অথবা MyBL (My Banglalink) এখানে ক্লিক করে বাংলালিংক এপসটি ডাউনলোড করুন।


বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

ধাপ ২ঃ এরপরে অ্যাপস এর মধ্যে প্রবেশ করে প্রথমে একটি অ্যাকাউন্ট রেজিস্টার করতে হবে। একাউন্ট রেজিস্টার করার জন্য Login / Register বাটনে ক্লিক করুন। এরপরে আপনাদের বাংলালিংক মোবাইল নাম্বার বসিয়ে দিতে হবে।


সঠিকভাবে মোবাইল নাম্বার বসানো হলে “GET OTP” বাটনে ক্লিক করুন। কিছু সময়ের মধ্যে আপনাদের ফোনে থাকা banglalink সিমে একটি OTP কোড পাঠানো হবে। অটোমেটিক কোডটি নিয়ে ভেরিফিকেশন কমপ্লিট হবে।


ধাপ ৩ঃ এরপরে ফ্রি ১ জিবি নেয়ার জন্য প্রোফাইলের ডান কর্নারে থাকা থ্রি-ডট এর উপরে ক্লিক করুন। উপরের ছবিটিতে নির্দেশনা দেয়া আছে।


বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৩


এরপরে কানেক্ট অপশন থেকে “Refer & Earn” অপশনের উপরে ক্লিক করে প্রবেশ করুন। তারপরে আপনাকে উপরের ছবির মত একটি পেজে নিয়ে আসা হবে, এখান থেকে “Paste your code here” বক্সে 74CFFBDE এই কোডটি বসিয়ে Redeem বাটনে ক্লিক করুন।


হয়ে গেল আপনার কাজ, কিছু সময়ের মধ্যেই আপনার বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট চলে আসবে। তবে পূর্বে যারা Redeem করেছেন তারা এই অফারটি পাবেন না। এই ১ জিবির অফারটি শুধুমাত্র নতুন বাংলালিংক অ্যাপস ব্যবহারকারীদের জন্য।


আপনারা চাইলে রেফার করে প্রতি রেফারে ৫০০ এমবি করে বোনাস পেতে পারেন। চলুন জেনে নেই কিভাবে রেফার করে প্রতি রেফারে ৫০০ এমবি বোনাস পাবেন। এবং প্রতি মাসে আপনি ১০০ টি রেফার করতে পারবেন।

বাংলালিংকে ফ্রী এমবি নেওয়ার পদ্ধতি


আপনারা চাইলে রেফার করে প্রতিদিন ২-৩ জিবি এমবি ফ্রি পেতে পারেন শুধুমাত্র বাংলালিংক সিমে। বাংলালিংক সিমের প্রত্যেকটি রেফারে আপনাকে ৫০০ এমবি বোনাস দেয়া হবে। প্রতিমাসে আপনি ১০০ টি রেফার করতে পারবেন।


আপনার আশেপাশের বন্ধুবান্ধব এবং আত্মীয়-স্বজন অথবা প্রিয়জনকে রেফার করে প্রতি রেফারে ৫০০ এমবি সম্পূর্ণ বোনাস পাবেন। আপনি যত বেশি রেফার করবেন তত বেশি এমবি বোনাস পাবেন তবে একটি বাংলালিংক সিম দিয়ে প্রতিমাসে ১০০ টি রেফার করার সুযোগ পাবেন।


রেফারের মাধ্যমে প্রতি মাসে আপনি আনলিমিটেড এমবি বোনাস পেতে পারেন। রেফার করার জন্য প্রথমে আপনারা MyBL (My Banglalink) অ্যাপসে প্রবেশ করে থ্রি ডট আইকনে ক্লিক করে “Refer & Earn” অপশনের মধ্যে প্রবেশ করুন।

বাংলালিংক রেফার কোড


এরপরে উপরের ছবির মত একটা ইন্টারফেস দেখতে পাবেন, এবং (74CFFBDE) এইরকম একটি রেফার কোড দেখতে পাবেন। পাশে থাকা শেয়ার বাটনে ক্লিক করে আপনার বন্ধু বান্ধব, আত্মীয়-স্বজন ও প্রিয়জনদের MyBL (My Banglalink) অ্যাপস ডাউনলোডের লিংক সেন্ড করুন।


তারা বাংলালিংকের অফিসিয়াল এই অ্যাপসটি ডাউনলোডের পরে “এখানে আপনার রেফার কোডটি পেস্ট করুন / Paste your code here” অপশনে আপনার রেফার কোডটি বসিয়ে “রিডিম / Redeem” বাটনে ক্লিক করলে আপনাকে বাংলালিংক অফিস থেকে সম্পূর্ণ ফ্রিতে ৫০০ এমবি প্রদান করা হবে।


এরপরে আপনারা পুনরায় “Refer & Earn” অপশনে প্রবেশ করে একটু নিচে গিয়ে এমবি ক্লাইম করার অপশন পেয়ে যাবেন, এখান থেকে ৫০০ এমবি ক্লাইম করুন।


এইরকম রেফার কোড শেয়ারের মাধ্যমে প্রতি রেফারে আপনি ৫০০ এমবি বোনাস পাবেন। প্রতিমাসে বাংলালিংক সিমে ১০-২০ টি রেফার করতে পারলে ৫-১০ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন। শুধুমাত্র বাংলালিংক সিম ব্যবহারকারীদের মাঝে রেফার করতে পারবেন।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড


বাংলালিংক সিম ব্যবহারকারীদের জন্য একটি সুখবর। আপনার মোবাইলে ১টি কোড ডায়াল করে সম্পূর্ণ ফ্রিতে বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট নিয়ে নিতে পারবেন। তবে আপনার ফোনে শিওর ১ জিবি আসবে কিনা তা বলা সম্ভব নয়।


তবে কোড গুলো আপনার ফোনে ডায়াল করে দেখতে পারেন, অনেকেই ইতিমধ্যে এই কোডগুলো ডায়াল করে সম্পূর্ণ ফ্রিতে বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট বোনাস পেয়েছে।

কোড গুলো হলোঃ


  • *5000*521#

  • *5000*220#

  • *5000*223#

  • *121*700#

  • *132*111#


একে একে করে প্রতিটি কোড আপনার ফোনে ডায়াল করে দেখতে পারেন। আশা করি যেকোনো একটি কোডের মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ১ জিবি ইন্টারনেট বোনাস পাবেন। তবে আপনার সিমে অফার গুলো কার্যকরী হবে তা সঠিকভাবে বলা সম্ভব নয়।

বাংলালিংক ১ জিবি অফার কোড ২০২৩


বাংলালিংক সিম তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন সময় বিভিন্ন উপলক্ষে দারুন ইন্টারনেট অফার দিয়ে থাকে। বাংলালিংকের আকর্ষণীয় অফার গুলো আপনাদের মেসেজ এর মাধ্যমে কোম্পানি থেকে জানিয়ে দেয়। এছাড়াও আপনারা *৮৮৮# ডায়াল করে MY OFFER গুলো দেখতে পারেন।


অথবা গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে MyBL (My Banglalink) অ্যাপসটি ডাউনলোড করে, বাংলালিংক সিমের যাবতীয় অফার গুলো দেখতে পারবেন এবং ক্রয় করতে পারবেন। বাংলালিংক ফ্রী ১ জিবি কোড এভেলেবেল আছে। তবে যেকোনো সময় এই অফার গুলো বন্ধ হয়ে যেতে পারে। তাই আপনার সিমের ইন্টারনেট সহ যাবতীয় অফার গুলো জানতে ডায়াল করুন *৮৮৮#, অথবা My Banglalink অ্যাপস ব্যবহার করুন।


আমাদের শেষকথা


সম্মানিত পাঠকবৃন্দ আশা করি বাংলালিংক ফ্রী ১ জিবি কোড ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। বাংলালিংক সিমে রেফার কোড ব্যতীত অন্য কোন উপায়ে সম্পূর্ণ ফ্রিতে এমবি বোনাস পাবেন না। শুধুমাত্র রেফারের মাধ্যমে উপরে দেখানো পদ্ধতি অনুসরণ করে বাংলালিংক সিমে ফ্রি এমবি পেতে পারেন।

No comments

Powered by Blogger.